সাকিব আল হাসানের মা, শাশুড়িসহ ৩ সন্তান হাসপাতালে ভর্তি (Update News Shakib Family)

সাকিব আল হাসানের মা, শাশুড়িসহ ৩ সন্তান হাসপাতালে ভর্তি (Update Shakib Family)…অসুস্থ অবস্থায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে সাকিব আল হাসানের প্রায় পুরো পরিবার ভর্তি রয়েছে। এদিকে জাতীয় দলের হয়ে সিরিজ খেলতে দক্ষিণ আফ্রিকায় রয়েছেন সাকিব।  ঢাকায় হাসপাতালের বিছানায় দিন কাটছে সাকিবের তিন সন্তান, মা শিরিন আক্তার এবং তার শাশুড়ির। বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডারের সন্তানদের শারীরিক অবস্থা ভালো আছে। তবে তার মা ও শাশুড়ির অবস্থা অস্থিতিশীল।

বড় মেয়ে আলাইনা আল হাসান অব্রিকে আলাদা রাখা হয়েছে। এছাড়া সাকিব আল হাসানের শাশু‌ড়ি ক্যান্সারে আক্রান্ত। তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসা দেওয়া হচ্ছে। সাকিবের মা শিরিন রেজা আক্তার হার্টের রোগী। নিয়মিত চেক আপে থাকছেন তিনি। অবস্থা কিছুটা খারাপ হওয়াতে তাকে কিছুদিন আগে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চলছে তার চিকিৎসা। তার শারী‌রিক অবস্থা আগের চেয়ে কিছুটা উন্নতি হলেও এখনো স্বাভাবিক হতে পারেননি।

Shakib Family

সাকিবের মেজো মেয়ে ইরাম হাসান ও একমাত্র ছেলে আইযাহ আল হাসান নিউমোনিয়ায় আক্রান্ত। তারাও হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তাদের নিয়ে দুশ্চিন্তার কিছু নেই বলে জানা গেছে। এছাড়া বড় মেয়ে আলাইনা হাসান ঠান্ডা জ্বরে ভুগছে। পারিবারিক কারণে সাকিবের দেশে ফেরা নিয়ে কোনো আলোচনা হয়নি। দলীয় সূত্র জানা গেছে, ছেয়ে-মেয়ে ও মায়ের অসুস্থতার কথা টিম ম্যানেজমেন্ট ও সতীর্থদের জানালেও দেশে ফেরা নিয়ে কোনো আলোচনা করেননি সাকিব।

Shakib Family Pic

মানসিকভাবে বিপর্যস্ত জানিয়ে দক্ষিণ আফ্রিকা যেতে চাননি সাকিব। অনেক নাটকীয়তার পর সফরে যান তিনি। কিন্তু কদিনের মাথায়ই বাঁহাতি এই অলরাউন্ডারকে দেশে ফিরে আসার ব্যাপারে ভাবতে হচ্ছে। এ ব্যাপারে এখনও কোনো সিদ্ধান্ত নেয়নি বিসিবি। সাকিবের সঙ্গে আলোচনার পর সিদ্ধান্ত নেওয়া হবে বলে বিসিবি সূত্রে জানা গেছে। দক্ষিণ আফ্রিকায় প্রথম ওয়ানডেতে দারুণ জয় পায় বাংলাদেশ। সাকিব ছিলেন সেই জয়ের নায়ক। তবে দ্বিতীয় ওয়ানডে বাজে গেছে তার। ব্যাটিংয়ে রানের খাতা খুলতে পারেননি। বল হাতে পেয়েছেন একটি উইকেট।

Shakib Family Images

Leave a Reply

Your email address will not be published.

WC Captcha − 3 = 2

Back to top button
24e66b9c2a100907